PORTFOLIO DETAIL 

বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব দরস আহমদ আর নেই

Want create site? Find Free WordPress Themes and plugins.

জনমত রিপোর্টঃ পশ্চিম লন্ডনের বিশিষ্ট রেস্টুরেন্ট ব্যবসায়ি, বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন (বিসিএ), বাংলাদেশ সেন্টার লন্ডন সহ বিভিন্ন ব্যবসায়িক ও সামাজিক সংগঠনের নেতা, বিশিষ্ঠ রাজনীতিবিদ, ও কমিউনিটি এক্টিভিস্ট দরস আহমদ আর নেই।

২৩ মার্চ বুধবার ভোর রাত সাড়ে ৪টায় লন্ডনের হ্যামারস্মিথ হসপিটালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন। তিনি গত প্রায় ৪ সপ্তাহ ধরে এই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সম্প্রতি কোভিডে আক্রান্ত হওয়ার দিন কয়েক পর সেরে উঠলেও পরবর্তীতে নানা জটিলতা দেখা দেয় এবং ফেব্রুয়ারী মাসের শেষ দিকে হাসপাতালে ভর্তি হন। কিন্তু দ্রুত তাঁর শারিরীক অবস্থার অবনতি ঘটলে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে নেয়া হয়। গত প্রায় ৪ সপ্তাহ ধরে তিনি আইসিইউ—তেই ছিলেন। মৃত্যুকালে তাঁর শয্যাপাশে পরিবার—পরিজনরা ছিলেন। তিনি স্ত্রী, ৫ ছেলে—মেয়ে, আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব ও গুণগ্রাহি রেখে গেছেন। শুক্রবার ২৫ মার্চ মরহুমের নামাজে জানাজা ইস্ট লন্ডন মসজিদে হওয়ার কথা রয়েছে।

https://www.janomot.com/news/36812

 

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

#Bangladesh HC celebrated 50th golden jubilee celebration of Bangladesh on 16th December 2021, #freedom50 https://t.co/xF64EBzcqF
Bca Cambridgeshire celebrating 50th Victory Day of #Bangladesh #freedom50 #bca1960 https://t.co/W2LPQix8mo
Team BCA | #BCA2021 https://t.co/bnm6DRTFx8
BCA Award 2021 | 7th Nov 2021 | https://t.co/OYd3Jm3Fe3
A M Amin Uddin attorney general of Bangladesh, given reception at BCA Office https://t.co/BzCbBGqLp2