PORTFOLIO DETAIL 

রোহিঙ্গা শরণার্থীদের সাহায্যে ব্রিট এশিয়ান ট্রাস্টকে বিসিএ‘র ১০ হাজার পাউন্ড অনুদান

SHARE

Want create site? Find Free WordPress Themes and plugins.

বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন (বিসিএ) রোহিঙ্গা শরণার্থীদের সাহায্যার্থে ব্রিট এশিয়ান ট্রাস্ট্রের সহযোগিতায় ১০ হাজার পাউন্ড অনুদান হস্তান্তর করেছে।

ব্রিট এশিয়ান ট্রাস্ট, এইচআরএইচ প্রিন্স চার্লস ট্রাস্টের রয়েল ফান্ডিং এর পৃষ্ঠপোষক। ব্রিট এশিয়ান ট্রাস্টের পক্ষ থেকে ব্রিটিশ এশিয়ান ট্রাস্টের নির্বাহী পরিচালক হাইটান মেহতা উপস্থিত থেকে চেকটি গ্রহন করেন।

বিসিএ এর চ্যারিটেবল সংস্থা ব্রিট এশিয়া ট্রাস্ট এর মাধ্যমে বিভিন্ন মানবিক ও সমাজ হৈতষী কাজ করে থাকে। এই ধারাবাহিক মানবিক কাজের অংশ হিসাবে বিসিএ বাংলাদেশে অবস্থানরত রোহিঙ্গা শরণার্থীদের সাহায্যার্থে অনুদান প্রদান করেছে।

আনুষ্ঠানিকভাবে ১০ হাজার পাউন্ড চেক গ্রহন করে নির্বাহী পরিচালক হাইটান মেহতা বলেন, ব্রিটিশ এশিয়া ট্রাস্ট বিসিএ এর সাথে কাজ করতে পেরে অত্যন্ত আনন্দিত। তিনি বলেন, বাংলাদেশে রোহিঙ্গা শরণার্থীদের নিয়ে তাদের আসন্ন প্রকল্পে ব্রিটিশ এশিয়ান ট্রাস্ট আনুষ্ঠানিক ভাবে বিসিএকে আমন্ত্রণ জানাবে।

বিসিএ কর্মকর্তারা বলেছেন, ব্রিট এশিয়ান ট্রাস্ট্রের মাধ্যমে সমাজের মানবিক ও সমাজ উন্নয়নে চ্যারিটেবল কাজ করতে পেরে অত্যন্ত গৌরবান্ধিত ও আনন্দবোধ করছে। বিশেষ করে বাংলাদেশে রোহিঙ্গা শরণার্থীদের সাহায্যে বিসিএ অংশ নিতে পেরে তৃপ্তিবোধ করছে।

ব্রিটেনে কারী শিল্পের প্রতিনিধিত্বকারী সংগঠন বাংলাদেশ ক্যাটারাস এসোসিয়েশন ব্রিটেনের জাতীয় অর্থনীতিতে যেমন অবদান রাখছে তেমনি, মানবিক কর্মকান্ডে সম্পৃক্ত থাকতে সংগঠনটি সর্বাত্নকভাবে কাজ করার প্রত্যয় রাখে।

কর্মকর্তারা রোহিঙ্গা শরণার্থীদের সাহায্যে বিসিএকে ব্রিট এশিয়ান ট্রাস্টের এম্বাসেটর হিসাবে বিবেচনা করার অনুরোধ করে বলেন- মানুষ মানুষের জন্য এবং বিসিএ মানবিক কাজে সব সময় নিজেদেরকে উজ্জ্বলভাবে সামনে রাখে।

বিসিএর পক্ষ থেকে ১০ হাজার পাউন্ডের চেক অনুদান হস্তান্তর কালে উপস্থিত ছিলেন- বিসিএর প্রেসিডেন্ট এম এম কামাল ইয়াকুব, সেক্রেটারী জেনারেল ওলি খান, চিফ ট্রেজারার সাইদুর রহমান বিপুল, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুজাহিদ আলী চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট আবিদুর রহমান বাবুল, ন্যাশনাল এক্সিকিউটিভ মেম্বার শামসুল আলম খান।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

BCA Awards 2019 finished in style. Bca National Executive Council after the awards and BCA Ladies on the photos!!… https://t.co/shsUwTCOr2
BCA team at the ATN Bangla studio for talk show regarding BCA awards 2019 https://t.co/3HW4DVMtzU
error: Content is protected !!